Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপির দোয়া-মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৯:১১ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দেশব্যাপী দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার (১২ এপ্রিল) বাদ যোহর নয়াপল্টন জামে মসজিদে বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ডাকসুর সাবেক এজিএস নাজিমুদ্দিন আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রান্তিক জনগোষ্ঠী বিষয়ক সম্পাদক এম এ মালেক, সহ-সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজদ, শহীদুল ইসলাম বাবুল, অনিন্দ্য ইসলাম অমিত, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মনির হোসেন, সহ-জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, কেন্দ্রীয় সদস্য এড. রফিক শিকদার, সালাহউদ্দিন ভুইয়া শিশির, হায়দার আলী খান লেলিন, ওমর ফারুক শাফিন, ওলামা দলের আহ্বায়ক অধ্যক্ষ মাওলানা শাহ মোঃ নেসারুল হক, সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ইসলাম, জাসাসের যুগ্ম সম্পাদক জাকির হোসেন রোকন প্রমুখ।

মিলাদ ও দোয়ার পূর্বে আমান উল্লাহ আমান এবং সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সকলকে দোয়া করার আহ্বান জানান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন নয়া পল্টন জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির দোয়া-মাহফিল
আরও পড়ুন