Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাকাতির প্রস্তুতির সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় কিশোর গ্যাং মনির গ্রুপের ৫সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মো. মনির হোসেন (১৫), মো. শরিফ (১৩), মো. মোবারক (১৪), মো. শিপন (১৪) ও শিপন (১৩) মিয়া। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাতে জানা যায়, রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন ১ নং রেলওয়ে মার্কেটের পাশে অন্ধকারাচ্ছন্ন ফাঁকা জায়গায় দেশীয় অস্ত্র সরঞ্জামসহ কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হলে উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরাজানায়, তারা সবাই স্থানীয় কিশোর মনির গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা একাধিক সদস্য একত্রিত হয়ে ঢাকার বিভিন্ন এলাকায় রাস্তায় চলাচল করা সাধারণ মানুষকে সঙ্গে থাকা দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল এবং মূল্যবান সামগ্রী কেড়ে নিত। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একই সাথে এদের সহযোগিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ