Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষ, গুরুতর আহত ২৫

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১০:১৬ পিএম

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সৃষ্ট রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত: ২৫ জন আহত হয়েছে। সোমবার শেষ বিকেলে বন্দোবস্ত পাওয়া জমির বিরোধকে কেন্দ্র বালিয়াতলী ইউনিয়নের চর দিঘর গ্রামে প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষ হয়। আহতদের মধ্যে নাজিম, নুরুআলম, সোহাগ, মহিবুল্লাহ, নাসির, তাওসিন, হাবলু, রাজিব, বয়েজিদ, তাহসিন, জিদান, সুমনসহ ১৫ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় নুরুল আলম, মোঃ নাজিম ও মোঃ সোহাগকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানা যায়, স্থানীয় বাসিন্দা বায়েজীদ দফাদার গ্রুপের সঙ্গে নুরুল আলম ভূঁইয়াদের বিরোধের জের ধরে এ রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে।

অন্যদিকে সোমবার বিকেলে চকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে ছেলেবউ নাজনিন বেগম ও শ^শুর মেরাজ মৃধাকে বেধড়ক মারধর করা হয়েছে। একই গ্রামের দেলোয়ার মৃধার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে। গৃহবধূ ও শ্বশুরকে শঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ