Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আমার বড় ভাইয়ের সাথে কথা বলি না’

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমার বড় ভাইয়ের সাথে কথা বলিনা। অনেক চেষ্টা করেছে গত দুই মাসে। এক দিনও কথা বলি নাই। কোন অন্যায়ের কাছে মাথা নত করব না। কোন অপরাজনীতি অপরাধীর সাথে। দুই হাজার গুলি করেছে, মাথা নত করি নাই। প্রশ্নই উঠেনা। গতকাল সোমবার দুপুর ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে বসুরহাট পৌরসভার আয়োজনে করেনা যোদ্ধাদের সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, কেউ হাজার হাজার কোটি টাকা কামাবে আর কেউ টাকার অভাবে খেতে পারবেনা। অনেকে আজকে দুই বেলা খেতে পারে না। এটা এ দেশে চলতে দেয়া যায় না। আমি বলব সাহস করে সত্য কথা বলব। এটা আজকে আপনাদের এখানে কঠিন ভাষায় বলে গেলাম। কাদের মির্জা বলেন, জেলা পর্যায়ের অফিসারগুলো দ্যাখেন। সব বিদেশি কাপড় চোপড়। এত টাকা কোথা থেকে পায়। দেশের মানুষের মাথা বিক্রি করে, লুট করে, এরা দেশকে খাচ্ছে।
এ সময় তিনি আরো বলেন, মন্ত্রীর সহকারী জুয়েল। এদের কোন পদবীও নেই। এটা লাগাই ভিজিটিং কার্ড কতগুলো নিয়ে এমপি, মন্ত্রী, সচিবসহ বিভিন্ন জায়গায় তদবির করে কোটি কোটি টাকা কামাইছে। আমেরিকার নিউ ইয়র্কের সব চেয়ে অভিজাত এলাকা লং অ্যাইলাইন্ডে সে জায়গা কিনে বাড়ি করছে। সে হলো মন্ত্রী মহোদয়ের চামছা, লগে লগে ঘুরে। দ্যাখেন অবস্থা দ্যাখেন। এগুলো দেখে আমার বিবেক নাড়া দিছে। সত্য কথা হলো এটা।
এ সময় আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলা মেকিকেল অফিসার ডা.মাকসুদাহ সুলতানা সুরভি, ডা.শওকত আল ইমরান ইমরোজ, ডা.সামিয়া কামাল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুরহাট পৌরসভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ