Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

ছেলে হত্যার বিচার দাবি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বরিশালে একমাত্র ছেলের হত্যাকারীদের বিচার চেয়ে মানববন্ধনে দাঁড়িয়ে আহাজারি করলেন মা খাদিজা বেগম। হতভাগিনী মা অভিযোগ করেন, নিহত ছেলে আমির গাজী হত্যার বিচার চাওয়ায় পুরো পরিবার এখন হুমকির মুখে। খুনিরা গ্রেফতার হচ্ছে না। ২-১ জন গ্রেফতার হলেও আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে।

বরিশাল সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মী নগরীর আলেকান্দা রিফিউজি কলোনীর বাসিন্দা আমির গাজীর হত্যাকারীদের বিচারের দাবিতে গতকাল নগরীর সদর রোডে মানববন্ধনে নিহতের পিতা-মাতাসহ নিকটজন অংশ নেন।
প্রশাসনের কাছে ছেলে হত্যার বিচার চেয়ে বক্তব্য রাখেন নিহত আমিরের পিতা আলতাফ গাজী, মা খাদিজা বেগম, চাচা জামাল গাজী, আমিরের বৃদ্ধা নানি জোহরা বেগম, চাচি নাজমা বেগম ও এলাকাবাসীর পক্ষে আ. ছালাম হাওলাদার ও জাকির হাওলাদার।
একটি মোটরসাইকেল নিয়ে বিরোধের জের ধরে গত ২৬ জানুয়ারি আমির গাজীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে প্রতিপক্ষরা। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হলে গত ২৪ মার্চ আমির আলীর মৃত্যু ঘটে। এ ঘটনায় আমিরের মা খাদিজা বেগম ৯ জনের নামোল্লেখ করে হত্যা মামলা দায়ের করে। পুলিশ দুই আসামিকে গ্রেফতার করলেও তারা এখন জামিনে মুক্ত রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ