Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আখতার আলীর চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
রংপুর জেলার কাওনিয়া উপজেলার নতুন বাজার পাইকেরটারী হারাগাছা গ্রামের বসতভিটাহীন হতদরিদ মরহুম হাসান আলীল ছেলে মো. আখতার আলী (৫৮) দীর্ঘদিন হৃদ রোগে ভোগছেন। বর্তমানে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. এম. আতাহার আলীর অধিনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, আখতার আলী জটিল হৃদ রোগে আক্রান্ত, হার্টে ২টি ব্লক রয়েছে। তাকে সুস্থ করতে ২টি রিং বসানোসহ উন্নত চিকিৎসা জরুরি, এতে প্রায় ৪ লাখ টাকার প্রয়োজন।
কিন্তু অসহায় হতদরিদ্র আখতার আলীর ১৯৭৯ সালে বসত বাড়িসহ সহায় সম্বল সব তিস্তানদীর গর্ভে বিলীন হয়ে যায়। পরে রাজধানীতে এসে দিনমজুরির কাজ করছেন। দীর্ঘদিন রোগে ভোগে দুর্বল ও কর্মহীন হয়ে পড়েন। সংসার চালাতেই হিমসিম খেতে হয়। দীর্ঘদিন অসুস্থ থেকে ধার-দেনায় জড়িয়ে পড়েছেন। তার পরিবারের পক্ষেও চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো. মোস্তফা
হিসাব নং- ৪০৩৩৬৩২৪৭১৩০০,
এবি ব্যাংক, বনানী শাখা, ঢাকা।
মোবাইল : ০১৭৩০-৮৯৯৮৯০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আখতার আলীর চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ