Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতা জুয়েল আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর টিকাটুলিতে ঢাকা দক্ষিণ সিটির ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আহসান হাবিব জুয়েল স্থানীয় যুবলীগের একদল সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। গত রোববার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ৩৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ ফয়সাল জনের সাথে একই ওয়ার্ডের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব জুয়েলের দীর্ঘদিনের বিরোধ ছিলো। জনের আধিপত্য, চাঁদাবাজি এবং সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করতেন জুয়েল। এরই জের ধরে জনের নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি সন্ত্রাসী দল ধারালো অস্ত্র নিয়ে সন্ধ্যার পর টিকাটুলি কামরুননেসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জুয়েলের ওপর অতর্কিতে হামলা চালায়। হামলায় ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাজমুল হক রাসেল, সালাউদ্দিন রাসেল, আসাদুজ্জামান লিপনসহ অনেকে আহত হন। হামলার খবরে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

২৪ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ