Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

গোপন বিয়ের খবর জানালেন অভিনেত্রী নাজিরা মৌ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১০:০০ এএম

ছোটপর্দার পরিচিত মুখ নাজিরা মৌ বিয়ে করেছেন। বছরের শুরুতে বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল ছোটপর্দার অভিনেত্রী নাজিরা মৌয়ের। এবার পাওয়া গেল সে গুঞ্জনের সত্যতা। চলতি বছরের (২০ জানুয়ারি) রাজধানীর বনানী একটি রেস্তোরাঁয় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। নাজিরা মৌয়ের স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান। তিনি যুক্তরাজ্য প্রবাসী এবং পেশায় একজন ব্যবসায়ী। মুরাদ রহমানের পৈতৃক ভিটা সিলেট।

প্রায় চারমাস পর গণমাধ্যমকে বিয়ের বিষয় জানিয়ে নাজিরা মৌ বলেন, বিয়ের ৫-৬ মাস আগে আমার একট কমন ফ্রেন্ডের মাধ্যমে ওর ( মুরাদ রহমান) সঙ্গে পরিচয় হয়। তবে সে পরিচয় ছিল বন্ধুত্বের। তারপর মুরাদের সিদ্ধান্ত পরিবারকে জানালে তারাও মত দেন।এরপর দুই পরিবারের সিদ্ধান্তে শুভ কাজটি সম্পন্ন হয়েছে।

নাজিরা মৌ আরও বলেন, হঠাৎ করেই আমাদের বিয়েটা হয়ে গেয়েছে। বিয়ে শুধু দুই পরিবারের নিকটজনের উপস্থিতি ছিল। ভালোবাসা নিয়ে আমার দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বিয়ের খবর গোপন রাখার কারণ জানিয়ে অভিনেত্রী বলেন, ‘বিয়ের পর আমি অসুস্থ ছিলাম। যে কারণে বিয়ের খবরটি কাউকে জানানোর সুযোগ হয়ে উঠেনি।’

তিনি আরো জানিয়েছেন, তারা গত মার্চের দ্বিতীয় সপ্তাহে দুবাই গিয়েছিলেন হানিমুনে। আর বিয়ের কারণে কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি।

অভিনেত্রীর পুরো নাম খন্দকার নাজিরা আহমেদ। তবে নাজিরা মৌ নামেই সবাই তাকে চেনে। তিনি ১৯৮৮ সালের ১৮ এপ্রিল জন্মগ্রহণ করেন। গ্রামের বাড়ি নরসিংদী। তার বাবার নাম খন্দকার মিনহাজ উদ্দিন আহমেদ। মা- খন্দকার রোকসানা আহমেদ। ২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছরই দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে অভিনয়ে পথচলা শুরু তার। তবে এর পরের ৮ বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি।

বর্তমানে এই অভিনেত্রী একাধিক ধারাবাহিক নাটকে কাজ করছেন। তার অভিনীত বেশকিছু ধারাবাহিক প্রচার হচ্ছে। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করছেন রুপালী পর্দায়ও। নাজিরা মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’। এতে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। সিনেমাটির শুটিং শেষ চলছে সম্পাদনার কাজ। ছবিটি পরিচালনা করেছেন সোয়াইবুর রহমান রাসেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন