Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

যুক্তরাষ্ট্রে আবারও স্কুলে গুলি, ছাত্র নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১০:২৪ এএম

আবারও যুক্তরাষ্ট্রের একটি স্কুলে বন্দুকহামলার ঘটনায় দুজনের হতাহতের ঘটনা ঘটেছে। এক পুলিশ সদস্য আহত হয়েছেন, মারা গেছে এক হাইস্কুল ছাত্র। স্থানীয় সময় সোমবার নিজ শিক্ষা প্রতিষ্ঠানের বাথরুমে ওই ছাত্র গুলি চালিয়ে আগে এক পুলিশ কর্মকর্তাকে আহত করে। পরে পুলিশ পাল্টা গুলি চালালে সে নিহত হয়।

টেনেসি অঙ্গরাজ্যের নক্স কাউন্টি স্কুলে বন্দুকহামলার ঘটনাটি ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে। এবিসি নিউজের খবরে বলা হয়েছে, এক বন্দুকধারীর অবস্থানের খবর পেয়ে পুলিশ স্কুলটি ঘিরে ফেলে। পরে তারা বন্দুকসহ একজনের উপস্থিতি পায় স্কুলের টয়লেটে। একজন পুলিশ সদস্য সেখানে ঢুকতেই গুলি চালানো শুরু করে ওই বন্দুকধারী। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে ওই বন্দুকধারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

রয়টার্স জানিয়েছে, গুলিবিদ্ধ পুলিশ কর্মকর্তার পায়ের ওপরের অংশে গুলি লেগেছে। তাকে ইউটি মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর নয়। ঘটনাস্থলেই ওই ছাত্রকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া আরও তদন্তের জন্য অপর এক ব্যক্তিকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আর কারও হতাহতের খবর পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ