Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

‘মামি’র চেয়ারপার্সনের দায়িত্ব থেকে পদত্যাগ দীপিকার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১০:২৫ এএম

পেশাগত ব্যস্ততার কারণে এবার মামির সবোর্চ্চ পদ থেকে সরে দাঁড়ালেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মুম্বাই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজের চেয়ারম্যানের পদে ছিলেন তিনি। ২০১৯ সালে তাকে এই দায়িত্ব ভার দেওয়া হয়েছিল। এর আগে ওই পদে ছিলেন আমির পত্নী কিরণ রাও।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে তার ইস্তফার কথা তুলে ধরলেন তিনি। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, ‘মামির বোর্ড মেম্বার হওয়া এবং চেয়ারপার্সন হিসাবে কাজ করাটা আমার কাছে শিক্ষণীয় অভিজ্ঞতা। শিল্পী হিসাবে এটা গর্বের যে গোটা বিশ্বের সিনেমা এবং ট্যালেন্টকে, আমার দ্বিতীয় বাড়ি মুম্বাইতে এনে একত্রিত করতে পারা’।

তিনি আরও জানান, ‘আমি এটা উপলব্ধি করেছি, বর্তমানে আমার কাজের চাপ মারাত্মক বেশি এবং এর জেরেই মামির জন্য আমি উপযুক্ত সময় দিতে ব্যর্থ হচ্ছি, এর জেরে মামি আমার ফোকাস বা মনোযোগ থেকে সরে যাচ্ছে। আমি জানি মামি সেরা মানুষের হাতে রয়েছে, এটা জেনেই আমি বিদায় নিচ্ছি, তবে এর সঙ্গে আমার যোগ আজীবন থাকবে’।

এই মুহূর্তে দীপিকার হাতে একগুচ্ছ কাজ। স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ছবি ‘৮৩’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। এ ছাড়াও শকুন বাত্রার পরবর্তী ছবিতেও অভিনয় করছেন দীপিকা। ওই ছবিতে দীপিকা ছাড়া আরো রয়েছে অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী। এখানেই শেষ নয় পরিচালক সিদ্ধার্থ আনন্দের আগামী ছবি ‘ফাইটার’-এও অভিনয় করছেন দীপিকা। বিপরীতে হৃতিক রোশন। এ ছাড়াও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও দেখা যাবে তাকে।



 

Show all comments
  • Mamun ১৩ এপ্রিল, ২০২১, ৩:২৪ পিএম says : 0
    যে জনগোষ্ঠীর হাতে যথেষ্ট কাজ নেই, তারা যেকোনো বিষয় নিয়ে মেতে উঠতে পারে। আমাদের সংবাদমাধ্যমও ছাইতে বাতাস দেয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ