Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

হাসপাতাল থেকে ফিরলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১১:৩৩ এএম

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অক্ষয় কুমার। অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা অক্ষয় কুমার। সোমবার সে কথা নিজেই জানিয়েছেন অভিনেতার স্ত্রী টুইঙ্কেল খান্না। ইনস্টাগ্রামে অক্ষয়ের স্বাস্থ্যের আপডেটও শেয়ার করেছেন টুইঙ্কেল। ইনস্টাগ্রামে একটি অ্যানিমেটেড ছবি শেয়ার করে অক্ষয় কুমারের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সুখবর দিয়েছেন তিনি। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই অভিনেতার ইন্ডাস্ট্রির সহকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।

করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের হিরানন্দিনী হাসপাতালে ভর্তি ছিলেন অক্ষয়। টুইঙ্কেল লেখেন, “সুস্থ এবং সুরক্ষিত। ওকে ফিরে পেয়েছি।” সঙ্গে হ্যাশট্যাগ #অলইজওয়েল। যদিও তার কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে কিনা সে বিষয়ে সবিস্তারে কিছু জানাননি টুইঙ্কেল।

৫ই এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অক্ষয়। তিনি জানিয়েছিলেন চিকিৎসকদের পরামর্শ মতো আগাম সতর্কতা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। লিখেছিলেন, ““সবার শুভেচ্ছা এবং ভালবাসার জন্য ধন্যবাদ। আমি ভালই রয়েছি। আশা রাখছি, খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠব।” অবশেষে সুস্থতার পথে তিনি।

বিগ বাজেট ছবি ‘রাম সেতু’র শুট করছিলেন অক্ষয়। ছবিতে অক্ষয় ছাড়াও আছেন জ্যাকলিন এবং নুসরত বারুচাও। অক্ষয়ের রিপোর্ট পজেটিভ এলেও বাকি দু’জনের রিপোর্ট নেগেটিভ আসে। যদিও অক্ষয় ছাড়ায় ওই ছবির সেটে আরও ৪৫ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। এদের মধ্যে বেশিরভাগই উপসর্গহীন। গত এক মাসে বলিউড যেন করোনার ‘আবাসস্থল’। একের পর এক তারকা আক্রান্ত হয়েছেন কোভিডে। গোটা ভারত জুড়েও লাফিয়ে লাফিয়ে বেড়েছে কোভিড আক্রান্তের সংখ্যা। আলিয়া ভাট থেকে রণবীর কাপুর, আমির খান থেকে কার্তিক আরিয়ান–করোনা থাবা বসিয়েছে তাদের পরিবারেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন