Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

অভিনয় জগতে আসছেন ইরফানপুত্র বাবিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৫:১৯ পিএম

বড় ছেলে বাবিলকে পর্দায় দেখে যেতে পারলেন না প্রয়াত অভিনেতা ইরফান খান। বাবিলের প্রথম ছবি ‘কালা’র প্রযোজনায় রয়েছে ‘ক্লিন স্লেট ফিল্মস’ অর্থাৎ অনুশকা শর্মা এবং তার দাদা কর্ণেশ শর্মার প্রযোজনা সংস্থা। বাবিলের সঙ্গে অভিনয় করছেন ‘বুলবুল’ খ্যাত তৃপ্তি ডিমরি। নতুন ছবির প্রথম ঝলক দেখতে পাওয়া গেল বাবিলের ইনস্টাগ্রামে। ছবির আর একটি বড় চমক টলিউডের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। গুরুত্বপূর্ণ একটি ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। ক্যাপশনে লেখা, ‘তৃপ্তি ডিমরি ফিরে এসেছে! (আর আমার খানিকটাও) যদিও ছবিতে আমাকে ‘লঞ্চ’ করা হচ্ছে, এ রকম বাক্যে বিশ্বাসী নই আমি। দর্শক ছবি দেখার পরে বিচার করবেন সেটা। কালা আসছে তার লড়াইয়ের গল্প বলতে। তার মায়ের হৃদয়ে জায়গা করে নেওয়ার লড়াই’।

‘কালা’ ছবিটি পরিচালনা করছেন ‘বুলবুল’-এর পরিচালক অন্বিতা দত্ত। ‘নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম’ হিসেবে মুক্তি পাবে এই ছবিটি।

প্রসঙ্গত, পরিচালক অন্বিতা দত্তই এর আগে ‘বুলবুল’ বানিয়েছিলেন। অনুশকা শর্মা প্রয়োজিত সে ছবি ডিজিটাল প্ল্যাটফর্মে দারুণ সাড়া ফেলেছিল। যতদূর জানা যাচ্ছে ‘কালা’র গল্প জীবনের সংগ্রামের কাহিনিই তুলে ধরবে। ছবিটির মিউজিক করছেন অমিত ত্রিবেদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন