Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় আক্রান্ত নেতাকর্মীদের জন্য কৃষক লীগের দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৫:৫৪ পিএম

করোনায় আক্রান্ত আওয়ামী লীগ, কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জন্য রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল করেছে কৃষক লীগ। আজ দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে কৃষক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া মাহফিলের আগে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, কৃষক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যক্ষ গুলশান আরা, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, হিজবুল বাহার রানা, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাডভোকেট জহির উদ্দিন লিমন, সৈয়দ শওকত হোসেন সানু, নুরুল ইসলাম বাদশা, সামিউল বাসির সামি, শেখ জামাল হোসেন মুন্না, কেন্দ্রীয় কমিটির সদস্য কমল কান্তি মজুমদার, হুমায়ুন কবির রেজা, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক হালিম খান, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান, জাতীয় কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিকী প্রমূখ। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রমনা ভবন জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা খলিলুর রহমান।
এতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল এবং বাংলাদে কৃষক লীগের সহ-মহিলা বিষয়স সম্পাদক রাশেদা চৌধুরীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী যারাই করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত সকল নেতা কর্মীদের আশু রোগমুক্তি কামনা করা হয়।
সংক্ষিপ্ত আলোচনা সভায় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের থাবায় যখন সারা বিশ্ব আতঙ্কিত ঠিক তখন প্রধানমন্ত্রী কৃষকরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ কৃষক লীগ মাঠে ময়দানে কাজ করে যাচ্ছে। মানুষের সেবা করতে গিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, কৃষি সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কৃষক লীগ নেতা আব্দুল লতিফ তারিনসহ অনেক আওয়ামী লীগ, কৃষকলীগ নেতা কর্মী করোনায় আক্রান্ত। তাদের আশু রোগমুক্তি কামনা করছি।
কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. কুলসুম স্মৃতি এমপি বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে বাংলাদেশ আওয়ামী লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ সহ প্রায় তিনশত নেতাকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত। আমি সকলের রোগমুক্তি কামনা করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ মে, ২০২১
১২ মে, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ