Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বৈশাখী পোশাক কেনা হলো না কিশোর কাউসারের

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৭:০২ পিএম

কাউসার আহম্মেদ (১৪)। বাবা নজরুল ইসলামের সাথে বৈশাখী পোশাক কেনার জন্য চাঁচকৈড় বাজারে আসার পথে ভ্যান থেকে পড়ে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, বিকেলে ৫টার দিকে কাউসার ও তার পিতা নজরুল ইসলাম তার গ্রামের বাড়ি নারায়নপুর থেকে ভ্যান যোগে আসার পথে দেছেরের মোড় নামকস্থানে ভ্যান থেকে পরে যায়। সে নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল। অভাব অনটনের সংসারে সারাদিন বাবার সাথে মাঠে শ্রম বিক্রি করে বিকালে বৈশাখী পোশাক কেনার জন্য বায়না ধরে। ছেলের আবদার মেটাতে পিতা নিজেই ভ্যান ভারা করে চাঁচকৈড় বাজারে উদ্দেশ্য রওনা দেন। পথে মধ্যেই বাবার সামনেই ভ্যান থেকে হঠাৎ পাঁকা রাস্তায় পরে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সঞ্চিতা রানী সরকার সন্ধ্যায় ৬ টায় তাকে মৃত ঘোষণা করেন। এঘটনা এলাকায় জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে।

কর্তব্যরত চিকিৎসক সঞ্চিতা রানী সরকার বলেন, কিশোর কাউসারকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন