Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যসেবা বিভাগের সকল প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৭:৪২ পিএম

লকডাউন চলাকালে স্বাস্থ্যসেবা বিভাগের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। ১৪ থেকে ২১ এপ্রিল লকডাউনের ব্যাপারে আজ মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব মোহাম্মদ ইকবাল হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ নির্দেশনা জারি হয়।

এতে বলা হয়েছে যে, ‌‘কোভিড-১৯-এর বিস্তার রোধকালে ২৯ মার্চ, ২০২১-এ প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রজ্ঞাপন ও মন্ত্রিপরিষদ বিভাগের ১২ এপ্রিলের স্মারকের আলোকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অধীনস্থ সব অধিদফতর, দফতর, প্রতিষ্ঠানের আওতাধীন সব হাসপাতাল, প্রতিষ্ঠান ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত যথারীতি খোলা খোলা থাকবে। উল্লিখিত সময়ে স্বাস্থ্য সেবা বিভাগের অধীনস্থ সব অধিদফতর, দফতর, প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা আবশ্যিকভাবে নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন এবং স্বাস্থ্যবিধি মেনে স্ব-স্ব দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

৭ এপ্রিল, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ