Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

নোয়াখালীর সেনবাগে অপহৃত স্কুলছাত্রী কিশোরগঞ্জ থেকে উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৭:৪৯ পিএম

সেনবাগে নিজ বাড়ির সামনে থেকে অপরহণের ৪মাস পর কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা থেকে আমেনা আক্তার প্রকাশ বৃষ্টি (১৪) নামের এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় অপরহণকারী নুরুল ইসলাম নিলয়কে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে সেনবাগ থানার এস আই সাইফুল ইসলামের নেতৃত্বে ভৈরব উপজেলার জগন্নাথপুর এলাকার কামাল মিয়ার বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ৫জানুয়ারি উপজেলার কেশারপাড় ইউনিয়নের দক্ষিণ কেশারপাড় গ্রামের সিরাজ ব্যাপারী বাড়ির জয়নাল আবদিনের মেয়ে ও কানকির বহুমুখী হাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী আমেনা আক্তার প্রকাশ বৃষ্টিকে বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় একই বাড়ির আবদুল মন্নানের ছেলে নুরুল ইসলাম নিলয়।

পরবর্তীতে এ ঘটনায় অপহৃতার ভাই আরমান হোসেন বাদী হয়ে নিলয়কে প্রধান ও তার পিতা আবদুল মান্নানকে ২নং আসামি করে ৪/৫জনের নাম উল্লেখ করে সেনবাগ থানায় গত ১১ জানুয়ারি একটি অপহরণ মামলা দায়ের করে। এ মামলায় পুলিশ নিলয়ের বাবা আবদুল মন্নানকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। পরে মঙ্গলবার সকালে প্রযুক্তি ব্যবহার করে বৃষ্টিকে উদ্ধার ও অপহরণকারীকে নিলয়কে গ্রেপ্তার করে পুলিশ।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, অপহরণকারীকে বুধবার নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে ও অপহৃতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ