Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

প্রেসিডেন্ট হতে চান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ডোয়ানে জনসন। প্রকৃত নাম এটা হলেও মানুষ তাকে বেশি চেনে ‘দ্য রক’ হিসেবে। কারণ, রেসলিংয়ে তিনি বিশ্বের হাতেগোনা কয়েকজনের মধ্যে একজন। হয়েছিলেন চ্যাম্পিয়নও। এ জন্য রিংয়ে তিনি দ্য রক হিসেবে পরিচিত। রেসলিংয়ে যেমন, তেমনি হলিউডে ছবি করে সমান জনপ্রিয় তিনি।

রেসলিং থেকে হলিউড। এরপর তার গন্তব্য কোথায়! তিনিই জানিয়েছেন যদি জনগণ চায় তাহলে যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন করতে চান। গত সপ্তাহে অনলাইনে পিপলসে’র এক জরিপে শতকরা ৪৬ ভাগ মার্কিনি তাকে প্রেসিডেন্ট পদে নির্বাচনের জন্য সমর্থন জানিয়ে ভোট দিয়েছেন। ৪৮ বছর বয়সী দ্য রক জনগণের এমন রায়ে উদ্বেলিত। এতে বলা হয়, রেসলিংয়ে বিখ্যাত হলিউডের এই তারকা নিশ্চিত করেছেন রাজনীতিতে তার আগ্রহ আছে।

গত সপ্তাহে ডোয়ানে জনসনকে নিয়ে যে জরিপ প্রকাশিত হয়েছে, তার একটি স্ক্রিনশট দিয়ে শনিবার ইনস্টাগ্রামে রক লিখেছেন, জরিপের ফলে তিনি ভীষণ খুশি। তিনি বলেন, আমি মনে করি না দেশের প্রতিষ্ঠাতা জনকরা কখনও টাক, গায়ে ট্যাট্টু আঁকা, অর্ধেক কৃষ্ণাঙ্গ, অর্ধেক সামোয়ান, পিকআপ চালক একজন বাজে মানুষকে তাদের ক্লাবে যুক্ত করবেন বলে স্বপ্ন দেখেছেন। কিন্তু যদি সেটা হয় তাহলে আপনাদের, জনগণকে সেবা দিতে পারলে আমি সম্মানীত বোধ করবো। সূত্র : দ্য গার্ডিয়ান।



 

Show all comments
  • Habib Ahsan ১৪ এপ্রিল, ২০২১, ২:২৪ এএম says : 0
    Everybody have right to see the dream
    Total Reply(0) Reply
  • Kabir Ahmed ১৪ এপ্রিল, ২০২১, ২:২৫ এএম says : 0
    it will not so bad
    Total Reply(0) Reply
  • Delowar Hossain ১৪ এপ্রিল, ২০২১, ২:২৬ এএম says : 0
    It will depends on the people of America
    Total Reply(0) Reply
  • Raju Khan ১৪ এপ্রিল, ২০২১, ২:২৯ এএম says : 0
    Good wishes for him
    Total Reply(0) Reply
  • গোলাম মোস্তফা ১৪ এপ্রিল, ২০২১, ২:৩০ এএম says : 0
    আশা করি আপনার স্বপ্ন পুরণ হবে
    Total Reply(0) Reply
  • মোঃ+দুলাল+মিয়া ১৪ এপ্রিল, ২০২১, ৩:৪৯ এএম says : 0
    তুমি আরোকটি খেলা আবিষ্কার কর এটাই উত্তম হবে।প্রেসিডেনট হবার দরকার নাই। তোমার মাথা টাকলা এতো বুদ্ধি দিয়ে পরে সব কিছু বরবাদ করিবা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ