Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

‘আশিকি থ্রি’তে আলিয়া ভাটের বিপরীতে সিদ্ধার্থ মালহোত্রা!

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রোমান্টিক কাহিনীচিত্র ‘আশিকি থ্রি’তে সিদ্ধার্থ মালহোত্রা ফিরবেন কী ফিরবেন না তা নিয়ে চলচ্চিত্রটির আগের পর্বের ভক্ত দর্শকরা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিল। অবশেষে তাদের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে কারণ তিনি ফিল্মটিতে আলিয়া ভাটের নায়ক হবার বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করছেন।
সিরিজের তৃতীয় পর্বে সিদ্ধার্থের ফেরা নিয়ে খুব জল্পনাকল্পনা চলছিল। সম্প্রতি তার অভিনয়ে ‘বার বার দেখো’ ফিল্মটির প্রচার কার্যক্রমে অভিনেতাটি স্বীকার করেছেন নির্মাতাদের সঙ্গে তার আলোচনা চলছে তবে কিছুই এখনও পুরো নিশ্চিত হয়নি। তিনি বলেন, “আলিয়া ভাটের সঙ্গে জুটি হয়ে অভিনয়ের জন্য ‘আশিকি থ্রি’র নির্মাতাদের আলাপ হয়েছে, তবে কিছুই নিশ্চিত হয়নি।”
গত সপ্তাহে মহেশ ভাট জানিয়েছেন সিদ্ধার্থ আর আলিয়ার সঙ্গে এখনও চলচ্চিত্রটিকে কাজ করার ব্যাপারে কোনও চুক্তি হয়নি। তিনি বলেন, “আমার মনে হয় না এখনও আমি বলতে পারব যে তারা দুজন ফিল্মটিতে কাজ করার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে সায় দিয়েছে। তারা ‘আশিকি থ্রি’তে কাজ করছে এমন কথা ভুল অনুমান।”
ভাট আরও জানিয়েছেন নির্মাতারা এখনও ‘আশিকি থ্রি’ নির্মাণের বিষয়টি এখনও গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘আশিকি থ্রি’তে আলিয়া ভাটের বিপরীতে সিদ্ধার্থ মালহোত্রা!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ