Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

মিথ্যা মামলা ও হুমকির প্রতিবাদ কুমিল্লায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম


সাংবাদিক তাওহিদ হোসেন মিঠু ও তার সহধর্মিনীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হুমকির প্রতিবাদে কুমিল্লায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে ওই কর্মসূচি শুরু হয়ে দুপুর একটা শেষ হয়।
সংবাদ প্রকাশের জেরে তাওহিদ হোসেন মিঠু ও তার সহধর্মিনী বিলকিছ আক্তার লাভলীর বিরুদ্ধে কুমিল্লা আদালতে মামলা দায়ের করেন আয়েশা আক্তার নামের এক নারী। শুধু মামলা নয় প্রাণনাশেরও হুমকি ধমকি দেয়া হয়। প্রাণনাশের হুমকি দেয়া হয় কুমিল্লা টুয়েন্টিফোর টিভির প্রতিবেদক আসিফ হায়দার জিসানকেও। এছাড়া একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করা হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিকরা বলেন, তাওহিদ হোসেন মিঠুর বিরুদ্ধে সাজানো ও কাল্পনিক ঘটনা দিয়ে উদ্দেশ্য প্রাণোদিতভাবে মামলা করেছেন ওই নারী। কুমিল্লার সাংবাদিকরা মিথ্যাচার ও অশুভ শক্তির বিরুদ্ধে সবসময় সোচ্চার ভ‚মিকা রেখে আসছে। যেকোন ষড়যন্ত্রের বিরুদ্ধে আমরা রুখে দাঁড়াবো। প্রতিবাদ করবো। যেখানেই অন্যায় অত্যাচার সেখানেই সাংবাদিকদের কলম চলবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ