Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় গণধর্ষণ গ্রেফতার ২

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে বুদ্ধি প্রতিবন্ধী এক যুবতী পুষ্পকে (ছদ্মনাম) (২০) জোরপূর্বক ভ‚ট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার আসামি রফিক (৪০) ও সালাম (৪০) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরবেলায় উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিক ওই এলাকার মৃত বুদো বিশ্বাসের জামাই ও সালাম একই এলাকার নেজো বিশ্বাসের ছেলে।
ধর্ষিতার পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, গত রোববার দুপুরে ধর্ষিতার পরিবার আদাবাড়িয়া মিনিখাল মাঠ দিয়ে তার নানার জন্য খাবার পানি নিয়ে যাচ্ছিল। সেসময় মাঠে একা পেয়ে আসামি রফিক ও সালাম জনৈক্য কাদের এর ভ‚ট্টা ক্ষেতে মুখ চেপে ধরে নিয়ে যায় এবং পালাক্রমে জোরপূর্বক বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ করে পালিয়ে যায়। গত সোমবার দিবাগত রাত ১২ টার পরে ধর্ষিতার নানী বাদী হয়ে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করে। গতকাল ভোরে অভিযান চালিয়ে কুমারখালী থানা পুলিশ ধর্ষকদের গ্রেফতার করে। এছাড়াও জানাগেছে ওই ধর্ষিতা যুবতীকে মেডিকেল টেস্টের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এঘটনায় ভ‚ক্তভোগীর নানী সোমবার রাত ১২ টার পরে থানায় মামলা দায়ের করেন। আসামিদের গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়েছে। তিনি আরো বলেন, ওই যুবতীকে উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ