Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

মালাইকা-অর্জুনের বাগদানের গুঞ্জন !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১১:০৭ এএম

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কপল। দুজনেই দীর্ঘদিন একে অপরকে ডেট করছেন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ডিনার ডেট, দুজনকে প্রায়শই একসঙ্গে দেখা যায় এবং ভক্তদের কাছে সম্পর্কের কথা লুকোনোওনি তারা। এ বার গুঞ্জন, চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন মালাইকা এবং অর্জুন? মালাইকার সাম্প্রতিক পোস্ট দেখে এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ।

ইনস্টাগ্রামে মালাইকা অরোরা মঙ্গলবার একটি ছবি শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রীর আঙুলে একটি উজ্জ্বল হিরের আংটি দেখা গেছে। এই ছবি কয়েক ঘন্টার মধ্যে অনেক লাইক এবং শেয়ার পেয়েছে, আর একই সঙ্গে কমেন্ট বক্সের অনেক ভক্ত মালাইকা অরোরাকে তাদের প্রশ্নবাণে বিদ্ধও করেছেন। এই ছবিটি দেখার পরে ফ্যানেদের কৌতূহল যে তাহলে কি বাগদান সারলেন মালাইকা-অর্জুন।

ছবিটি শেয়ার করে মালাইকা অরোরা লিখেছিলেন, "এই রিং এত কোমল, আমি এটিকে অনেক পছন্দ করি। আপনি যদি আপনার ভালবাসার মানুষটির জন্য একটি রিং কেনার কথা ভাবছেন তবে তাদের জন্য এটা অন্যন্ত ভাল।"

মালাইকার ক্যাপশনটি ভাল করে লক্ষ করলে দেখা যাবে, এক আংটির কোম্পানিকে ট্যাগ করে তিনি আরও লিখেছেন, “যদি এমনই এনগেজমেন্ট রিং পেতে চান তবে যোগাযোগ করুন ওদের সাথে।” আসলে একটি বিজ্ঞাপণের কারণেই এই ছবি দিয়েছিলেন মালাইকা।

২০১৮ থেকে একসঙ্গে রয়েছেন মালাইকা-অর্জুন। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন মালাইকা। তার ছেলের সঙ্গেও অর্জুনের সম্পর্ক বেশ ভাল। বেশ কিছুদিন ধরে তাদের বিয়ের খবর পাওয়া যাচ্ছে, তবে কোভিডের পরে দেশব্যাপী লকডাউনের কারণে দুজনই বিয়ে করেননি। এখন ধারণা করা হচ্ছে এই বছর দুজনেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন। দুই বলিউড তারকার সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে এবং তাদের ভক্তরাই চান যে দুজনেই যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে করে ফেলুন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ