Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় রমজানের প্রথম প্রহরেই ছিনতাইকারির ছুরিতে খুন হল যুবক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১১:৪৩ এএম

বগুড়ায় রমজানের প্রথম প্রহরেই খুন শফিউল ইসলাম শিপলু নামের এক যুবক (৩৫)। রমজানের বাজার নিয়ে পৌঁছানো হলোনা নিজ বাড়িতে । নিহত শিপলু বগুড়া শহরতলীর মাটিডালি উত্তর পাড়ার মরহুম আইনুল কাজির ছেলে ।

নিহতের প্রতিবেশিরা জানান, শিপলুর বাবা মারা যাওয়ার পরে সেই ছিল পরিবারের উপার্জনক্ষম সদস্য। বগুড়ার রাজাবাজারের পাইকারি আড়তে সে চাকুরি করতো। মঙ্গলবার রাত ১২টা নাগাদ সে আড়তের কাজকর্ম শেষ করে রমজানের পুরো মাসের বাজারের ব্যাগ সহ একটি অটো রিক্সায় চেপে সে মাটিডালি উত্তর পাড়ায় তার বাড়ির সামনে এসে নামে।

এরপর ব্যাগ সহ বাড়ির দিকে রওয়ানা দিতেই ছিনতাইকারিরা তার ব্যাগ নেওয়ার চেষ্টা করলে সে বাধা দেয় । বাধা পেয়ে বেপরোয়া ছিনতাইকারিরা তার নাক ,মুখ চোখে উপর্যুপরি ছুরিকাঘাত করে ব্যাগ নিয়ে চলে যায়। পরে সে চিৎকার করে রাস্তার পাশের ঝোপের মধ্যে পড়ে মারা যায় ।

বগুড়া সদর ওসি সেলিম রেজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিপলুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে । সম্ভাব্য ঘাতকদের ধরতে চলছে পুলিশের অভিযান ।
প্রত্যক্ষদর্শীরা বলেছেন অত্যন্ত নৃশংসভাবে খুন করা হয়েছে শিপলুকে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ