Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৩:০২ পিএম

দেশের সর্বস্তরের জনগণকে বাংলা নববর্ষ ও পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে বুধবার (১৪ এপ্রিল) সকালে তিনি বলেন, ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে। সম্মিলিত শক্তি দিয়ে প্রতিহত ও পরাজিত করতে হবে প্রাণঘাতী করোনাকে।

তিনি আরও বলেন, এবারের বৈশাখ এসেছে প্রাণহীন এক বৈরী পরিবেশে, জীবনের এক নিষ্ঠুর বাতাবরণে। চিরচেনা পহেলা বৈশাখকে আজ চেনাই যায় না। এই দিনের সব রূপ-রস-গন্ধ হারিয়ে গেছে। হারিয়ে গেছে হাসি-আনন্দের চিরচেনা বাঁশির সুর।

ওবায়দুল কাদের বলেন, সার্বজনীন বৈশাখী আবেগ-উচ্ছ্বাস হারিয়ে গেছে মহামারি করোনার আতঙ্কে। তবুও নতুন আশার মালা গেঁথে বাঙালির বেঁচে থাকার নিরন্তর লড়াই চলছে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সময়ের সাহসী কাণ্ডারি শেখ হাসিনার নেতৃত্বে আসুন আমরা বিজয়ী হই করোনার বিরুদ্ধে। বিজয়ী হই বৈশাখীর চেতনার শত্রু সাম্প্রদায়িকতার বিরুদ্ধে।



 

Show all comments
  • ।।শওকত আকবর।। ১৪ এপ্রিল, ২০২১, ৪:৪০ পিএম says : 0
    শক্তি দিয়ে কি করোনা প্রতিহত করা যাবে?তা হলে বলুন আমরা কোথায় কখন সমিলিত হয়ে শক্তি প্রায়োগ করবো?আবেগ আর উচ্ছাস দিয়ে সব কিছু হয়না।কেন আজ বৈশাখ প্রানহীন?করনা কোনো মানুষের দেয়া নয়।দিয়েছেন যিনি এ থেকে রখ্খা ও করবেন তিনি!! সেই আল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ