Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

জয়ার রমজান মাসকে স্বাগত জানিয়ে দেয়া পোস্ট ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৩:৩০ পিএম

রহমত, মাগফিরাত ও নাজাতের সওগাত নিয়ে বছর ঘুরে আবার এসেছে পবিত্র মাহে রমজান। শুরু হয়েছে মাসব্যাপী সিয়াম সাধনা। মঙ্গলবার দেশের আকাশে রমজান মাসের চাঁদ দেখা পর থেকেই ঘরে ঘরে রোজার প্রস্তুতি শুরু হয়। প্রথম রোজার দিন রমজান মাসকে স্বাগত জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পোস্টের সঙ্গে তিনি কয়েকটি ছবিও প্রকাশ করেছেন। যেখানে নায়িকাকে নীল রঙের শাড়ি পরতে দেখা যায়।

বুধবার সকালে নিজের ভেরিফায়েড পেজে জয়া লেখেন, রমজানের পবিত্রতা নতুন বছরকে স্নিগ্ধ করে তুলুক, প্রশান্তিময় হোক জীবন। প্রথম রোজার দিন বাংলা সনের নতুন বছর হওয়ায় সবাইকে নববর্ষের শুভেচ্ছাও জানান অভিনেত্রী। পোস্টের সঙ্গে নীল শাড়ি পরা কয়েটি ছবিও জুড়ে দিয়েছেন জয়া।

সকাল আটটার পর অভিনেত্রীর রমজান নিয়ে পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গে তা নেট দুনিয়ায় ছড়িয়ে যায়। সামাজিক মাধ্যমে জয়া আহসানের পোস্ট রীতিমতো ভাইরাল। ভক্তরা একের পর এক শেয়ার করতে থাকেন তার স্ট্যাটাসটি। ভক্তরা সেখানে বিভিন্ন মন্তব্য করছেন। স্ট্যাটাসের মন্তব্যের ঘরে অনেকেই রমজানের ফজিলত নিয়ে কথা বলেন। এছাড়াও স্ট্যাটাসের সঙ্গে জয়া যে ছবি আপলোড করেছেন তারও প্রশংসা করেছেন অনেকেই। বলছেন, শাড়ি পরা ছবিগুলো শালীন ও মার্জিত পোশাক।

জয়াকে রমজানের শুভেচ্ছা জানিয়ে সানারুল ইসলাম শুভ নামের একজন লেখেন, হে আল্লাহ, আমাদেরকে ৩০টি রোজা রাখার তৌফিক দান করুন এবং সকল অশুভ শক্তি থেকে দূরে রাখুন। স্ট্যাটাসের সঙ্গে জয়া যে ছবি আপলোড করেছেন তারও প্রশংসা করেছেন অনেকেই। অভিনেত্রীর শাড়ি পরা ছবিগুলোকে শালীন ও মার্জিত পোশাক বলে অনেকেই মন্তব্য করেছেন।

এই পোস্টের আগেও জয়া আরও একটি স্ট্যাটাসের মাধ্যমে নতুন বাংলা বছরকে স্বাগত জানিয়েছেন। সেখােনে তিনি লিখেছেন, ‘কোভিডের দুঃসময় আমরা পার হইনি। চারদিকে বিষণ্নতা আর মৃত্যু। কিন্তু দুঃসময়ই যে মানুষের শেষ কথা নয়, সে কথা জানাতেই তো বাংলা নববর্ষের আগমন। করোনার বিস্তারে গত বছরের নববর্ষে আমরা সংযত থেকেছি। প্রত্যাশা করেছি, পরের নববর্ষে দুর্যোগের গাঢ় মেঘ মাথার ওপর থেকে সরে যাবে। এবারে কোভিড আরও জোরেসোরে ফিরে এসেছে। কিন্তু কোভিডের কী সাধ্য পয়লা বৈশাখের প্রাণশক্তিকে চাপা দেয়! মানুষকে পরাস্ত করা কি এতই সহজ! কত যুদ্ধ, মন্বন্তর, মারি পেছনে ফেলেই না এত দূর এগিয়ে এসেছে মানুষ।’

করোনা পরিস্থিতিতে সতর্ক থাকা নিয়ে তিনি বলেন, ‘আমরা সতর্ক আর নিরাপদ থাকব, নিজেদের সুস্থ রাখার জন্য সবকিছু করব, সবার জন্য দু হাত বাড়িয়ে রাখব, মনকে ভরে রাখব আলোয়। নববর্ষের কচি রোদ আমাদের সবার মুখের ওপরে। দুঃসময় পেরিয়ে আমাদের এই পথ চলাতেই আনন্দ। শুভ নববর্ষ।’



 

Show all comments
  • Mizanur Rahman ১৫ এপ্রিল, ২০২১, ১০:০৬ এএম says : 0
    রমজান আমাদের মাঝে কল্যাণ বয়ে আনে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ