Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

‘টাইগার ৩’-এর ক্লাইম্যাক্স শ্যুট হবে রাশিয়ায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৪:০২ পিএম

শুরু হয়ে গিয়েছে সালমান খান অভিনীত 'টাইগার ৩' ছবির শুটিং। এই ছবির ক্লাইমেক্স শুট করতে আগামী জুন-জুলাই মাসে রাশিয়া পাড়ি দিচ্ছেন সালমান-ক্যাটরিনা সহ গোটা ইউনিট। শোনা গেছে, ছবিতে অতিথি শিল্পী হিসেবে থাকবেন 'পাঠান ' রুপে শাহরুখ। তাই প্রতিদিন এই ছবি ঘিরে দর্শকদের আগ্রহ ও উত্তেজনার পারদ বাড়ছে। কিছুদিন আগেই শুরু হয়েছে এই ছবির শ্যুটিং।

ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, 'টাইগার' সিরিজের এখনও পর্যন্ত সবথেকে বিগ বাজেটের ছবি হতে চলেছে 'টাইগার ৩'। একাধিক দেশের দারুণ সব লোকেশনে শ্যুট করা হবে ছবির বিভিন্ন অংশ। আগামী জুন কিংবা জুলাই মাসে সালমান সহ রাশিয়া উড়ে যাবে ছবির গোটা টিম। তবে রাশিয়ার কোথায় কোথায় লোকেশন বাছাই করা হয়েছে সেই বিষয়টি গোপন রাখা হয়েছে। একমাত্র 'ক্লাইম্যাক্স শিডিউল' এর তোড়জোড় শুরু হলেই তা জানা সম্ভব বলে জানিয়েছে ওই সূত্র।

তবে জুন-জুলাই নাগাদ রাশিয়া যাওয়ার আগে করোনা পরিস্থিতিও যে ভালোভাবে মেপে দেখা হবে সে বিষয়েও স্পষ্টভাবে জানিয়েছে ওই সূত্র। 'টাইগার থ্রি'-এর পরিচালনার দায়িত্বে রয়েছেন 'ফ্যান' ছবি খ্যাত পরিচালক মণীশ শর্মা। ছবিতে সালমান, ক্যাটরিনা ছাড়াও রয়েছেন রণবীর শোরে। প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই পর্দায় হাজির হবে 'টাইগার ৩'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ