Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

সোনারগাঁয়ে মামা-ভাগ্নের প্রাণ গেলো ট্রাক চাপায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৫:১৮ পিএম

ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগ্নের প্রাণ গেলো নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে। উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়ার সাদিপুর এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে এ দুর্ঘটনায় ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতরা হলেন- হবিগঞ্জ সদরের আশারা এলাকার রহমত আলী (৩৭) ও তার ভাগ্নে ছায়েদ মিয়া (৩০)। কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল যোগে ছায়েদ মিয়া ও রহমত আলী কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে সাদিপুর এলাকার পল্লী বিদ্যুৎ পাওয়ার স্টেশনের সামনে উল্টো পথে বেপরোয়া গতিতে আসায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এতে দুই মোটরসাইকেল আরোহী ট্রাকের নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় ক্লিনিকে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। তাদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।



 

Show all comments
  • Burhan uddin khan ১৪ এপ্রিল, ২০২১, ৬:৪৮ পিএম says : 0
    Track drivers always absent minded
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ