Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় ২৫২জন করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৫:৫৯ পিএম

রাজশাহী বিভাগের ৮টি জেলায় নতুন করে আরো ২৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। আগের দিন রাজশাহী বিভাগে ১৯৩ জনের করোনা শনাক্ত হয়েছিল। গতদিনের তুলনায় এদিন ৫৯ জনের বেশি করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৯ হাজার ১৩৫ জনে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭ হাজার ৩০৯ জন। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার। এরমধ্যে রাজশাহী মহানগরে ৫ হাজার ৬৯৯ জন। বাঘা উপজেলায় ১৮৯ জন, চারঘাট উপজেলায় ১৯৫ জন, পুঠিয়া উপজেলায় ১৫৮ জন, দুর্গাপুর উপজেলায় ৮৮ জন, বাগমারা উপজেলায় ১২৩ জন, মোহনপুর উপজেলায় ১৫২ জন, তানোর উপজেলায় ১২৩ জন, পবা উপজেলায় ৩৪৪ জন ও গোদাগাড়ীতে ১৫৮জন। জেলার ৯টি উপজেলায় ১৫৩০ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

এদিকে রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫২ জনের করোনা ভাইরাস শনাক্তের মধ্যদিয়ে সংখ্যা পৌঁছেছে ২৯ হাজার ১৩৫ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪২৮ জনের। এরমধ্যে ২৫ হাজার ৩৮০ জন সুস্থ হয়েছে। রাজশাহী জেলায় ৭৩০৯ জন, চাঁপাইনবাবগঞ্জ ৮৭৬ জন, নওগাঁ ১৭৯৮ জন, নাটোর ১৪০৯ জন, জয়পুরহাট ১৪৯৭ জন, বগুড়া জেলায় ১১ হাজার ৮৬ জন, সিরাজগঞ্জ ৩০৯৯ জন ও পাবনা জেলায় ২০৫১ জন। মৃত্যু হওয়া ৪২৮ জনের মধ্যে রাজশাহী ৬০ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২৯ জন, নাটোর ১৫ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ২৬৯ জন, সিরাজগঞ্জ ১৮ জন ও পাবনায় ১২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৮ হাজার ৭১১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ