Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

ময়মনসিংহে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৬:২০ পিএম

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে খেলতে নেমে তিন শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নগরীর সানকিপাড়া এলাকায় শোকাবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে। বুধবার দুপুরে নগরীর জয়নুল আবেদীন সংগ্রহশালা সংলগ্ন ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। নিহতরা সবাই নগরীর সানকিপাড়া মহল্লার বাসিন্দা। তারা হলেন- শহিদুল ইসলামের ছেলে জিহাদ, হাবিবুর রহমান রতনের ছেলে আহাদ এবং নাসির উদ্দিনের ছেলে সায়েম।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের টিম লিডার মজিবুর রহমান।

তিনি বলেন, বুধবার দুপুর ২টার দিকে নগরীর জয়নুল আবেদীন সংগ্রহশালা সংলগ্ন পুরাতন ব্রহ্মপুত্র নদের পানিতে পাঁচ শিশু খেলতে যায়। এদের মধ্যে তিনজন পানিতে তলিয়ে গেলে বাকিরা চিৎকার শুরু করে। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে আমরা গিয়ে সায়েম (৭), আহাদ (৭) এবং জিহাদ (৮) কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

নিহত আহাদের মা ঝুমুর বলেন, আহাদ তার বড় ভাইয়ের সাথে হার্ডওয়ারের দোকানে কাজ করতো। আজকে লকডাউনের কারণে দোকান বন্ধ থাকায় বৃহ্মপুত্র নদের পানিতে খেলতে গিয়ে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ