Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবি ছাত্র ইউনিয়নের সভাপতি তুহিন সম্পাদক ফয়েজ

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি হিসেবে তুহিন কান্তি দাস এবং সাধারণ সম্পাদক পদে মো. ফয়েজ উল্ল্যাহ নির্বাচিত হয়েছেন। গতকাল শুক্রবার টিএসসির মুনীর চৌধুরী মিলনায়তনে সংগঠনের ঢাবি শাখার ৩১তম সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- অস্মিতা ফরিদ সাংগঠনিক সম্পাদক, সহ-সভাপতি রমেন চক্রবর্তী টিপু, সাদ্দাম হোসেন দীপক, শুভ মোদক, সুদীপ দাস, আয়াজ নকীব। সহকারী সাধারণ-সম্পাদক, তুষার পাল, প্রণব চক্রবর্তী, আজিজুল হায়াত কনক। কোষাধ্যক্ষ নির্ঝর কান্তি পাল, প্রচার প্রকাশনা সম্পাদক সাখাওয়াত ফাহাদ, দফতর সম্পাদক শিপন দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খাইরুল ইসলাম শুভ, সাংস্কৃতিক সম্পাদক শুভ্রা গোস্বামী, ক্রীড়া সম্পাদক সাগর তালুকদার, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাগীব নাইম, সমাজকল্যাণ সম্পাদক রাজীব দাস। সদস্যরা হলেন- লিটন নন্দী, হাসিব মোহাম্মদ আশিক, তন্ময় পাল রজত, অনুপম দত্ত, স্বপন নাইডু, গুল-এ-জান্নাত, দীপিকা বর্মন মিষ্টি, অপূর্ব রায়, শুভ্র সরকার, নিসর্গ নিলয়, সজল গোলদার, অনিক আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি ছাত্র ইউনিয়নের সভাপতি তুহিন সম্পাদক ফয়েজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ