Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু’র মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৭:৪৮ পিএম

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি। পরিবেশমন্ত্রী আব্দুল মতিন খসরু এর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আজ এক শোকবার্তায় পরিবেশ মন্ত্রী জানান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মতিন খসরু সুদীর্ঘকাল আইনজীবী হিসেবে দায়িত্বপালনকালে আইনের শাসন প্রতিষ্ঠায় অসামান্য অবদান রেখেছেন। আইনমন্ত্রী হিসেবে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ আইন প্রণয়নে স্মরণীয় ভূমিকা পালন করে গেছেন। মহান মুক্তিযুদ্ধেও ছিল তার গৌরবময় ভূমিকা। আব্দুল মতিন খসরুর তার অসামান্য কর্মের জন্য স্মরণীয় হয়ে থাকবেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কুমিল্লা-৫ আসনে পাঁচবারের সংসদ সদস্য আব্দুল মতিন খসরু (৭১) আজ বুধবার (১৪ এপ্রিল) বিকেলে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ