Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সখিপুরে ছেলের সাথে ছেলের বিয়ে, বেধড়ক পিটিয়েছে বিক্ষুব্ধ জনতা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৯:০৭ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার দাড়িয়াপুর ফালু চাঁন শাহ (ফাইলা পাগলা) এর মাজার পাড়ে বুধবার দুপুরে ছেলে যুবায়ের (১৯) এর সাথে অপর ছেলে আলতাব (৩০) এর বিবাহ সম্পন্ন হবার ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় এলাকাবাসী তাদেরকে বেধড়ক পিটিয়ে থানা পুলিশের নিকট তুলে দেয়। পরে থানা পুলিশ তাদের অজ্ঞাত কারনে ছেড়ে দিয়েছে।

এলাকাবাসী জানায়, ঘাটাইল উপজেলার আলতাব কবিরাজির উদ্দেশ্যে দাড়িয়াপুর মাজার পাড় রিয়াজ উদ্দিন এর বাড়িতে আসে। এক সময় তার সাথে পরী আছে এবং গভীর সে ছেলে থেকে মেয়ে হয়ে যায়। এ ধরনের কথা বলে ফুসলিয়ে বাগে এনে যথারীতি স্থানীয় কাজী মাসুদ রানা কে ডেকে এনে এক লাখ টাকা দেনমোহর ধার্য করে সাক্ষী ও উকিলের উপস্থিতিতে বিবাহ কাজ সম্পন্ন করে। ঘটনাটি ফাঁস হয়ে গেলে বিক্ষুব্ধ এলাকাবাসী একত্রিত হয়ে মাজার পাড়ে নিয়ে বুধবার দুপুরে তাদেরকে বেধড়ক পেটায় এবং থানা পুলিশকে খবর দিয়ে পুলিশের নিকট তুলে দেয়। থানা পুলিশ তাদেরকে অজ্ঞাত কারনে ছেড়ে দিয়েছে।

সখিপুর থানার সেকেন্ড অফিসার এসআই ওমর ফারুক বলেন, দাড়িয়াপুর এলাকায় ছেলের সাথে ছেলের বিয়ের ঘটনায় কাউকেই থানায় নিয়ে আসা হয়নি, ছেড়ে দেওয়া হয়েছে।



 

Show all comments
  • Saif Uddin ১৪ এপ্রিল, ২০২১, ১০:২৫ পিএম says : 4
    You are correct, Jack Ali, we general muslims are helpless, no Alem, no leader to get united movement against the taguts, munafiqs, kafirs
    Total Reply(1) Reply
    • Jack Ali ১৫ এপ্রিল, ২০২১, ১২:৫১ পিএম says : 4
      Jazakallahu Khairan. General muslim must learn basic Qur'an and Sunnha and we will unite one banner of Islam and we will struggle against the Taghut, Murtrard ruler in order to rule our country by Qur'an.
  • Baadshah Humaun ১৪ এপ্রিল, ২০২১, ১১:০৯ পিএম says : 5
    বিক্ষুব্ধ জনতাকে ধন্যবাদ। পশ্চিমাদের এই অপসংস্কৃতি ৯৫ ভাগ মুসলিমের বাংলায় যেনো ঠাই না পায়।
    Total Reply(0) Reply
  • Sadequl Islam ১৪ এপ্রিল, ২০২১, ১১:০৯ পিএম says : 6
    যে কাজী এই কাজ করেছে তাকেও পেটানো দরকার। সে কি আল্লাহর সাবধানবানী ভুলে গেছে, কি হয়েছিলো লূত (আঃ) কওমের সাথে।
    Total Reply(0) Reply
  • Jack Ali ১৪ এপ্রিল, ২০২১, ৯:৩৩ পিএম says : 11
    O'Muslim how long will you sleep, due to Taghut ruler in our country we have many homosexual, lesbian... O'Alem in Bangladesh your duty is to rule country by Qur'an but you Alem's fighting each other and creating many division in Islam, we cannot call you Alem anymore. This is the time to come under one Banner of Islam and establish the rule of Allah. If you don't come back under one banner of Islam then you must know all ayat in the Qur'an how he will punish you all. Alem's are those who really fear Allah. O'Alem do you fear Allah??????????????????? Warning from Allah for the Alem: Surah:3 Ayat:105: এবং তাদের মতো হয়ো না, যারা পরষ্পর বিছিন্ন হয়ে গেছে এবং যাদের মধ্যে মতবিরোধ হয়েছে, এরপর যে, সুস্পষ্ট নির্দশনাদি তাদের নিকট এসেছিলো । আর তাদের জন্য কঠিন শাস্তি অবধারিত.
    Total Reply(0) Reply
  • Shahjahan ১৫ এপ্রিল, ২০২১, ১:১৩ এএম says : 18
    যে মাজার থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা গুড়িয়ে দিতে হবে
    Total Reply(0) Reply
  • রাকিব ১৬ এপ্রিল, ২০২১, ৮:১০ এএম says : 10
    যদি সব মানুষ একদিন গে হয়ে যায় তাহলে মানুষজাতি ধ্বংশ হয়ে যাবে। কুকুরও তো এই কাজ করেনা।তাহলে বোঝা গেলো মানুষ কুকুরের চেয়েও নিকৃষ্ট হতে পারে, মানুষকে মানুষ হতে হয়।
    Total Reply(0) Reply
  • Faruk ১৬ এপ্রিল, ২০২১, ৮:১৭ এএম says : 0
    Sonar banglaty avishopto der ti nai
    Total Reply(0) Reply
  • Md. Altaf Hossain ২০ এপ্রিল, ২০২১, ৪:২৯ পিএম says : 0
    যে কাজী হারামি এই কাজকরছে ওর তো কাজী গিরি থাকার কথা না । ওকে আইনের আওতায় আনতে হবে। না হলে আল্লাহর গজব পড়বে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ