Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

করোনা মুক্ত হলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১০:২০ এএম

করোনা থেকে সুস্থ হয়ে উঠলেন অভিনেত্রী আলিয়া ভাট। বুধবার (১৪ ফেব্রুয়ারী) সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই জানান, করোনা থেকে সেরে উঠেছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'এই সময় নেগেটিভ হওয়াটা খুব ভালো বনে মনে হচ্ছে।'

প্রসঙ্গত, গত ২রা এপ্রিল ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছিলেন যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি জানিয়েছিলেন,' আমি করোনা পজিটিভ। শীঘ্রই আমি নিজেকে আইসোলেটেড করছি এবং বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি আমি। ডাক্তারদের পরামর্শ অনুযায়ী আমি সবরকম স্বাস্থ্যবীধি মেনে চলছি।' তারপরই ভক্তদের উদ্দেশে একাধিক পোস্ট করেছিলেন আলিয়া।

এর আগে গত ৯ মার্চ রণবীর কাপুরের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। এরপর করোনার গ্রাসে পড়েছিলেন আলিয়ার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ পরিচালক সঞ্জয় লীলা ভানশালি, এর জেরে টানা কয়েক সপ্তাহ বন্ধ ছিল শ্যুটিং। সদ্যই নতুন করে শ্যুটিং ফ্লোরে ফেরে গোটা টিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ