Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

লকডাউনেও মুখরিত মতিঝিল ব্যাংক পাড়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১১:০৬ এএম

আগের লকডাউনের সঙ্গে এবারের লকডাউনের অনেক অমিল। এবার খোলা রয়েছে বাংক ও বিভিন্ন কলকারখানা। আর এসব প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা অফিস করছেন। অফিসে আসতে এবং শেষে বাসায় যেতে তাদের পড়তে হচ্ছে নানা দুর্ভোগে।

করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিন চলছে। লকডাউনে দেশের সব সরকারি-বেসরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বন্ধ থাকলেও খোলা রয়েছে ব্যাংক ও শেয়ারবাজার।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল থেকে রাজধানীর মতিঝিল এলাকায় ব্যাংক ও শেয়ারবাজারে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও গ্রাহকদের ভিড় লক্ষ্য করা গেছে। থেমে নেই নিম্ন আয়ের মানুষের কর্মযজ্ঞ। বিশেষ করে নিম্নমধ্যবিত্ত আয়ের মানুষ সকালে বেরিয়ে পড়েছেন তাদের কর্মের খোঁজে। পাশাপাশি জরুরি সেবায় নিয়োজিত বিভিন্ন শ্রেণির মানুষকে অফিসে যাওয়ার উদ্দেশ্যে সড়কে চলাচল করতে দেখা গেছে। এক্ষেত্রে কিছু অফিসের কর্মকর্তা-কর্মচারীরা তাদের নিজস্ব পরিবহনে অফিসে যাতায়াত করছেন। এছাড়া হেঁটে বা রিকশায় হাসপাতালে যেতে দেখা গেছে অনেক স্বাস্থ্যকর্মীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ