Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

এখনও সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানকে দেখেননি শর্মিলা ঠাকুর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১:৩৩ পিএম

সাইফ আলি খান এবং কারিনা কাপুরের দ্বিতীয় সন্তানের জন্ম হয় এ বছরের ফেব্রুয়ারির ২১ তারিখে। সন্তানের নাম কী রেখেছেন তা এখনও পর্যন্ত জানাননি সাইফিনা। তৈমুরের সময় যেভাবে ছবি শিকারীদের আপন করে নিয়েছিলেন এই সেলেব কাপল, এ বার হয়েছে ঠিক তার উল্টো। আপন তো দূর, ছেলের মুখও সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত প্রকাশ করেননি তারা। এদিকে দুই মাস অতিবাহিত হলেও সাইফিনার দ্বিতীয় সন্তানকে এখনও সামনাসামনি দেখেননি শর্মিলা ঠাকুর। এ কথা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন কারিনা কাপুর খান।

না ঝগড়া, অশান্তি, মনোমালিন্য কিছুই হয়নি তাদের। কারণ, করোনা। গত বছর লকডাউনের সময় থেকেই দিল্লিতে রয়েছে শর্মিলা ঠাকুর। অন্যদিকে সাইফ এবং কারিনা তাদের দুই সন্তানকে নিয়ে রয়েছেন মুম্বাইতে। জানা যাচ্ছে, দ্বিতীয় সন্তান জন্ম নেওয়ার পর শর্মিলা তাকে দেখতে আসবে ভেবেছিলেন ঠিকই, কিন্তু গোটা ভারত জুড়ে করোনার সেকেন্ড ওয়েবের কারণে তা এখনও পর্যন্ত সম্ভব হয়নি। তবে কারিনা আশা রাখছেন, খুব শীঘ্রই ছোট নাতির সঙ্গে দেখা হবে শর্মিলার।

কারিনা-সাইফের সঙ্গে দেখা না হলেও কিছু দিন আগেই মেয়ে সোহার সঙ্গে দেখা হয়েছে শর্মিলার। মেয়ে ইনায়াকে নিয়ে মা’র সঙ্গে দেখা করতে দিল্লি ঘুরে গিয়েছেন সোহা আলি খান।

অন্যদিকে আবার, শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ কারিনা। তার কথায়, “তিনি এমনই একজন মানুষ যিনি শুধু সন্তান নন, তার নাতি-নাতনি, বউমা সবার জন্য ভাবেন। উনি আছেন বলেই সব সময় নিজেকে পরিবারের অংশ বলেই মনে হয়েছে। তবে একটাই দুঃখ, একটা গোটা বছর চলে গেল কিন্তু আগে আমরা যেভাবে সময় কাটাতাম প্যান্ডেমিকের কারণে তা এখন আর সম্ভব হচ্ছে না।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ