Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

কলাপাড়ায় গোলপাতা দিয়ে হাত বেঁধে ৮ বছরের শিশুকে ধর্ষন, এক যুবক গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ২:২৬ পিএম

কলাপাড়ায় ৮ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে হুমায়ুন হাওলাদার (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই শিশুর পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার মধ্যে রাতের দিকে মিঠাগঞ্জ ইউনিয়নের সাফাখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার পরে হুমায়ুন নামের এক যুবক সাফাখালী গ্রামের ওই শিশুকে চকলেট ও মজা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে বেড়িবাধের বাইরে গোলবাগানের মধ্যে নিয়ে যায়। পরে গোলপাতা দিয়ে তার হাত বেঁধে জোরপূর্বক ধর্ষন করে। এসময় ওই শিশুর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হুমায়ুন দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই শিশুকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে সে তার পরিবারের কাছে সব ঘটনা খুলে বলে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান গনমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার রাতেই হুমায়ুনকে গ্রেফতার করা হয়েছে এবং তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ