Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

আদালত বন্ধ বা খোলা রাখার এখতিয়ার প্রধান বিচারপতির: আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ২:২৯ পিএম

করোনাভাইরাসের সংক্রমণের মধ্যে সারা দেশে আদালত খোলা বা বন্ধ রাখার এখতিয়ার প্রধান বিচারপতির বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। সাবেক আইনমন্ত্রী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপির জানাজা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

আইনমন্ত্রীর কাছে প্রশ্ন ছিল, এই যে একে একে সিনিয়র আইনজীবীরা করোনায় চলে (মৃত্যুবরণ) যাচ্ছেন, এ অবস্থায় আদালত বন্ধের বিষয়ে আপানারা কি চিন্তাভাবনা করছেন? -এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী উল্লেখিত মন্তব্য করেন।

আইনমন্ত্রী বলেন, 'সুপ্রিম কোর্ট খোলা বা বন্ধ রাখার সিদ্ধান্তের এখতিয়ার প্রধান বিচারপতির, আমাদের নয়। আমার বিশ্বাস, করোনাভাইরাসের তীব্রতা বা করোনাভাইরাস যদি কমে যায়, তবে সে বিষয়টি বিবেচনায় নিয়ে প্রধান বিচারপতি সঠিকভাবেই সিদ্ধান্ত নেবেন।'

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টায় সুপ্রিম কোর্ট চত্বরে আবদুল মতিন খসরুর জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন বর্তমান আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৫ এপ্রিল, ২০২১, ৩:০১ পিএম says : 0
    জনগণের
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন