Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

বুড়িচংয়ে মতিন খসরুর তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৪:০৩ পিএম

সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরুর তৃতীয় নামাজে জানাজা দুপুর দুইটায় বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাজার পূর্বে শোকাহত কুমিল্লাবাসীর পক্ষ থেকে শোক প্রকাশ করে বক্তব্য রাখেন বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। করোনা মহামারির মধ্যেও জনসমুদ্রে পরিণত হয় আনন্দ পাইলটের মাঠ।

সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকনের সঞ্চালনায় শোক প্রকাশ করে বক্তব্য রাখেন আবদুল মতিন খসরুর ভাই, কুমিল্লা বারের সাবেক সভাপতি এডভোকেট আবদুল মমিন ফেরদৌস, ছেলে মুনায়েম ওয়াসিফ, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু ল’ কলেজের প্রাক্তন ভিপি এডভোকেট আনিসুর রহমান মিঠু, জেলা যুবলীগের সাবেক সভাপতি শাহীনুল ইসলাম শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কবিরুল ইসলাম শিকদার, সাবেক জিএস জাকির হোসেন, কুমিল্লা বারের সভাপতি এডভোকেট শরীফুল ইসলাম, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল হাসেম খান, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, সাবেক উপজেলা চেয়ারম্যান সাজ্জাদ হোসেন স্বপন, মো. মিজানুর রহমান, সোনার বাংলা কলেজের প্রিন্সিপাল আবু সালেক মো. সেলিম রেজা সৌরভ, সদর ইউপি চেয়ারম্যান মো. শাহ আলম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারেম্যান শরীফুল ইসলাম, বিপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী জসিম উদ্দিন জসিম, বুড়িচং উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. কবির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবুল, ষোলনল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন, যুবলীগ নেতা হাজী বিল্লাল হোসেন ও ইঞ্জিনিয়ার বাছির খান প্রমুখ। বক্তারা আবদুল মতিন খসরুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জানাজার পর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবদুল মতিন খসরুকে গান স্যালুটের মাধ্যমে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শণ করা হয়। জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের অরাজনৈতিক সংগঠন উষার পক্ষ থেকে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এসময় জেলা প্রশাসক মো. কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম ও উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ সাবিনা ইয়াছমিনসহ প্রশাসনের সকল স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ