Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

কেশবপুরের পল্লীতে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু পুত্র নিহত, মা- মেয়ে আহত

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৪:০৭ পিএম

আজ বৃহস্পতি বার দুপুরে কেশবপুর উপজেলার পল্লীতে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু সন্তান নিহত ও মা, মেয়ে আহত হয়েছেন।

কেশবপুর থানা পুলিশ জানান, বৃহস্পতিবার কেশবপুর উপজেলার বাউশলা গ্রামের মিজানুর রহমানের শিশু পুত্র আব্দুর রহমান(১০) বাড়ির পাশে খেলা করার সময় যুবলীগ নেতা ফারুক হোসেনের টোং ঘরে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলছিল কিছুক্ষণ পর বোমাটি বিস্ফোরন হলে ঘটনাস্থলে আব্দুর রহমান (১০) শিশু নিহত হয়। পাশে থাকা তার মা নিলুফা বেগম(৩০) ও বোন মারুফা (৩)গুরুতর আহত হয়।
বোমার বিকট আওয়াজে গ্রাম বাসী ঘটনা স্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে প্রথমে কেশবপুর হাসপাতালে আনারপর কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে দেয়।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন তাত খনিক সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় থানা পুলিশ ওই টোং ঘরের পাশে প্রভাবশালী যুবলীগ নেতা ফারুক হোসেনের ঘেরের টোং থেকে হেরোইন সেবনের সরঞ্জাম উদ্ধার করে। কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ