Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জে দোকান খোলায় ব্যবসায়ীকে জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৪:৫১ পিএম

ময়মনসিংহের ঈশ^রগঞ্জে লকডাউনে দোকান খোলা রাখায় তিন ব্যবসায়ীকে ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পৌর বাজারে এক মোবাইল ব্যবসায়ী ও ২জন ক্রোকারিজ ব্যবসায়ীকে ওই জরিমানা করা হয়।

জানা যায় বৃহস্পতিবার বিকেলে বাজার মনিটরিং করতে নামেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন। পৌর বাজারে মনিটরিং করার সময় লকডাউনে দোকান খোলা রাখায় মোবাইল ব্যবসায়ী নয়ন কে ১হাজার ও ক্রোকারিজ ব্যবসায়ী মার্জিনা স্টোর এর স্বত্বাধিকারী মরঞ্জুরুল হক কে ২হাজার ও মেসার্স মানিক ট্রেডার্স এর স্বত্বাধিকারী মো. মানিককে ২হাজার করে মোট ৫হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি জনসাধরণ কে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা মেনে চলতে উদ্বুদ্ধ করা হয় এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনে উৎসাহিত করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন মনিটরিং করার সময় তিন ব্যবসায়ীকে দোকান খোলা রাখার দায়ে অর্থ দন্ড করা হয়েছে। বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ