Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

বরগুনায় যুবকের লাশ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৫:২৬ পিএম

বরগুনার সদর উপজেলার বদরখালী ইউনিয়নের চর বাওয়ালকর নামক স্থানে রাস্তার পাশ থেকে মোঃ জহিরুল (২২) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে বরগুনা থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে চর বাওয়ালকর রাস্তার পাশে এলাকাবাসী মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে বরগুনা সদর সার্কেল মেহেদী হাসান ও ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম ঘটনাস্হলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেন। এ সময় মৃত যুবকের কোমরের সাথে থাকা গামছার মধ্যে একটি মোবাইল ফোন, মানিব্যাগ ও একটি জন্মনিবন্ধন সনদ পাওয়া যায়। জন্মনিবন্ধন সনদে যুবকের নাম মোঃ জহিরুল পিতাঃ সেলিম হাওলাদার, গ্রামঃ তুলসীবাড়ীয়া, ইউনিয়ন- ৪ নং কেওড়াবুনিয়া উল্লেখ রয়েছে।

পরে মোবাইল ফোনের লাস্ট কলের নাম্বারে ফোন করে জানা যায় জহিরুল পৌরসভার কড়ইতলা কালিবাড়ী এলাকায় দুখি নামের একজনের ডেকরেটর কর্মচারী ।

এব্যাপারে বরগুনা থানার ওসি (তদন্ত) শহীদুল ইসলাম জানান, জন্মনিবন্ধন সনদে পাওয়া পরিচয় সঠিক আছে। অভিভাবক যোগাযোগ করেছে। মৃতদেহ উদ্ধার করে পোসমাটামের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তার পাশে একটি আকাশমণি গাছের সাথে গলায় রশি দিয়ে সম্ভবত আত্মহত্যা করে জহিরুল। পরে দড়ি ছিড়ে নিচে মৃতদেহ পড়ে যায়। পুলিশ আকাশমণি গাছের সাথে থাকা ঝুলন্ত দড়ি উদ্বার করে। কি কারনে এখানে এসে আত্মহত্যা করলো এ রহস্য জানার চেস্টা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ