Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জালকুড়িতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে আহত ৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৬:০৮ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মার্কেটের টয়লেটের সেপটিক ট্যাংক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে নারীসহ ৪ জন আহত হয়েছে। গত বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় জালকুড়ি হাসপাতাল সংলগ্ন মুন সুপার মার্কেটে বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

বিস্ফোরণে মার্কেটের সিঁড়ি, একটি পিলার ও একটি দোকানের দেয়াল ভেঙ্গে যায়। মার্কেটের মালিক ইয়াকুব নিয়মিত সেপটিক ট্যাংক পরিষ্কার না করায় গ্যাস জমে এ দুর্ঘটনা ঘটেছে বলে ব্যবসায়ীদের অভিযোগ। বিস্ফোরণে আহতরা হলেন- স্থানীয় বাসিন্দা হযরত আলী ফকির (৬৫), মার্কেটে অবস্থিত আইএফআইসি ব্যাংকের জালকুড়ি শাখায় কর্মরত নিরাপত্তাকর্মী ইমরান (৩২), মার্কেটের দোকানদার রাজু (৩০) ও অজ্ঞাত এক নারী কাস্টমর।

এদের মধ্যে ইমরান গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহত দোকানদার রাজু বলেন, আমার দোকানের নিচেই মার্কেটের টয়লেটের সেপটিক ট্যাংক অবস্থিত। সেপটিক ট্যাংক থেকে বাতাস বের হওয়ার কোন ব্যবস্থা না থাকায় এখানে দীর্ঘদিনের জমে থাকা গ্যাসই বিস্ফোরণের কারণ।

ব্যবসায়ীদের অভিযোগ, মার্কেট নির্মাণের পর থেকে মার্কেটের মালিক ইয়াকুব নিয়মিত মার্কেটের টয়লেটের সেপটিক ট্যাংক পরিষ্কার করেনি। এতে দীর্ঘদিন সেপটিক ট্যাংকে টয়লেটের ময়লা থেকে গ্যাস জমে বিস্ফোরণ হয়।

এদিকে অভিযুক্ত মালিক ইয়াকুবকে ফোন করা হলে তিনি মোবাইল রিসিভ করেনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ শরিফ হোসেন জানান, সেপটিক ট্যাংক বিস্ফোরণের ঘটনায় ৩-৪ জন আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেপটিক ট্যাংক বিস্ফোরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ