Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

পুকুরে নেমে প্রাণ গেল দুই ভাইয়ের

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৬:১১ পিএম | আপডেট : ৮:০৭ পিএম, ১৫ এপ্রিল, ২০২১

কুষ্টিয়ার ভেড়ামারায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মুস্তাফিজুর রহমান (১০) ও সিয়াম (১২) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা আপন খালাতো ভাই। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের বারদাগ এলাকার একটি পুকুর থেকে এলাকাবাসী তাদের ভাসমান মৃতদেহ উদ্ধার করে। মৃতদের মধ্যে মুস্তাফিজ ভেড়ামারা উপজেলার বারদাগ এলাকার মাসুম ও সিয়াম ষোলদাগ মধ্য পাড়ার বকুলের ছেলে।

বাহিরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য (মেম্বার) আসাদুজ্জামান কচি জানান, সিয়াম তার খালাতো ভাই মুস্তাফিজের বাড়িতে বেড়াতে গিয়ে বৃহস্পতিবার দুপুরে তারা বাড়ির কাউকে কিছু না জানিয়ে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে নামে। সাঁতার না জানায় একপর্যায়ে তারা পুকুরের পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পর পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

মারা যাওয়া সিয়াম ষষ্ঠ শ্রেণি এবং মুস্তাফিজ পঞ্চম শ্রেণির ছাত্র ছিল বলে জানা গেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জালাল পানিতে ডুবে দুই ভায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ