Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

বাউফলে এক শিক্ষকের বাসায় ডাকাতি

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৭:১৩ পিএম

পটুয়াখালীর বাউফলে শহিদুল ইসলাম নামে এক শিক্ষকের বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে ধূলিয়া ইউনিয়নের মেহেন্দিপুর গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, কালিশুরী ইউনিয়নের ছিটকা মহসিন উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের বিএসসি শিক্ষক ও মেহেন্দিপুর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলামের বাসায় ওই রাতের কোন এক সময়ে সকলের অজান্তে বাসার ভিতর প্রবেশ করে ঘাটের নীচে লুকিয়ে থাকে ডাকত দলের কোন এক সদস্য। এরপর রাত গভীর হলে ওই প্রবেশকারী দরজা ঘুলে দিলে আরও ৪/৫ জনের একটি ডাকাত দল বাসার ভিতরে প্রবেশ করে প্রথমে শহিদুল ইসলাম মাষ্টারের হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলেন এবং স্ত্রী-সন্তানদেরকে দেশীয় অস্ত্র উঁচিয়ে ভয়-ভীতি দেখায়। পরে নগদ ৩০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায় ডাকাত দল।

ভুক্তভোগী শিক্ষক শহিদুল ইসলাম জানান, গ্রাম হলেও আমি একা একবাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করি। আমার আশেপাশে কোন ঘর-বাড়ী নেই। এই সুযোগে ডাকাত দলেরা ডাকাতির ঘটনা ঘটায়। এতে আমার প্রায় ৪ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মামুন বলেন, বিষয়টি আমাকে কেউ অবহিত করে নাই। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ