Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নিরপরাধ ফিলিস্তিনি শিশুর চোখে গুলি করলো ইসরায়েলি সেনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৭:৪৯ পিএম

অতীতের সব রেকর্ড ছাড়িয়ে সম্প্রতি ফিলিস্তিনের পশ্চিম তীরে ইসরায়েলি সেনারা বর্বরতা চালাচ্ছে। এবার তারা ফিলিস্তিনের প্রাচীন শহর হেবরনে একটি দোকানে ঢুকে নিরপরাধ এক শিশুর চোখে গুলি করে তাকে অন্ধ করে দিয়েছে। এ ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। -আরব নিউজ

এতে দেখা গেছে, ইজ্জ আল-দিন নাদাল বাতাশ নামে ১৪ বছর বয়সী ফিলিস্তিনি ওই শিশুটি তার ১৩ বছর বয়সী চাচাত ভাইকে নিয়ে হেবরনের একটি দোকানে অবস্থান করছিল। এ সময় ইসরায়েলি সেনারা সেখানে ঢুকে কোনো কারণ ছাড়াই বাতাশের চোখে গুলি করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় জেরুজালেম চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা জানিয়েছেন, ফিলিস্তিনি এই শিশুটি এতে প্রাণে বেঁচে গেলেও চোখে আর কখনো কিছু দেখতে পারবে না।



 

Show all comments
  • Jack Ali ১৫ এপ্রিল, ২০২১, ৯:২৩ পিএম says : 0
    There is no unity in muslim, Tahgut ruler kill muslim as such any body can kill muslim any where. Until an Unless we muslim give up all harram things and repent to Allah and unite under banner of Islam rule by the Law of Allah then again we will be super power like in the Past muslim were super power.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন-ইসরায়েল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ