Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

কলাপাড়ায় লকডাউনের দ্বিতীয় দিনে ১৪টি মামলায় অর্থদন্ড

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৭:৫৯ পিএম

করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সারা দেশের ন্যায় পটুয়াখালীর কলাপাড়ায় চলছে লকডাউন। দ্বিতীয় দিনে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমাণ আদালত ১৪ টি মামলার মাধ্যমে অর্থদণ্ড করেছেন। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১.৩০ পর্যন্ত এ মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় কলাপাড়া কাঁচা বাজার, মহিপুর এবং আলিপুর বাজারে আদালত পরিচালিত হয়। লকডাউন অমান্য করার দায়ে এ সময় মোট ১৪ টি মামলা দেয়া হয়। এতে সংক্রমণ রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন এর ২৪/২ ধারায় ৬টি, ১৮৮ ধারায় ৪টি, সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ও ৭২ ধারায় ৪টি মিলে ১৪টি মামলায় মোট নয় হাজার তিনশত টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডল।

উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডল বলেন, আইন অমান্য করায় এ মামলা এবং জরিমানা করা হয়েছে। তিনি আরও জানান, এ অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ