Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে কাউন্সিলরসহ ৮ জনের বিরুদ্বে মামলা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৯:০৩ পিএম

চট্টগ্রামের রাউজানে সাইফুদ্দিন খান নামের এক ব্যবসায়ীর পায়ে গুলি করার অভিযোগে পৌরসভার কাউন্সিলর আলমগীর আলীকে প্রধান আসামি করে থানায় মামলা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে হত্যাচেষ্টার অভিযোগ এনে রাউজান থানায় মামলা করেন গুলিবিদ্ধ ব্যবসায়ীর ছোট ভাই আবদুল্লাহ আল মামুন। মামলায় কাউন্সিলর আলমগীর আলীর দুই ভাই রাশেদ আলী ও এরশাদ আলীসহ মোট ৮ জনকে আসামি করা হয়েছে।

স্থানীয় ব্যক্তিরা গুলিবিদ্ধ সাইফুদ্দিনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তার গুলিবিদ্ধ পায়ে অস্ত্রোপচার হয়েছে বলে জানিয়েছে পরিবার। আলমগীর আলী রাউজান উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আর গুলিবিদ্ধ সাইফুদ্দিন খান রাউজান পৌর যুবলীগের সিনিয়র সহসভাপতি আবদুল্লাহ আল মামুনের বড় ভাই।
এ বিষয়ে কাউন্সিলর আলমগীর আলীর বলেন, গোলাগুলির ঘটনা মিথ্যা। আমি কাউকে গুলি করিনি। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, কাউন্সিলর আলমগীর আলীসহ অভিযুক্ত সব আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে স্থানিয়রা জানিয়েছেন কাউন্সিলর সবকিছু তার নিয়ন্ত্রনে রাখতে গিয়ে সবসময় ঝামেলায় জড়িয়ে পড়েন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ