Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল বন্ধ

লকডাইনের দ্বিতীয় দিন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৯:০৯ পিএম

দক্ষিণবঙ্গের প্রবেশ দ্বার খ্যাত দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে করোনা সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সম্পূর্ণরূপে বন্ধ রয়েছে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটের ফেরি চলাচল।
সরেজমিনে দেখা যায়, গতকাল সকাল ৬টা থেকে দৌলতদিয়া ফেরিঘাটে জরুরি সেবার গাড়ি ছাড়া সকল যান পারাপার বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। ব্যস্ততম এ রুটে সাধারণ মানুষ ও যাত্রীদের আনাগোনা তেমন চোখে পড়ারমতো ছিল না। দৌলতদিয়া ফেরিঘাটে ফেরিগুলো অলস সময় পার করছে। তবে, ঘাটের প্রবেশমুখে ছিল হাইওয়ে পুলিশের বিশেষ নজরদারি। সড়কে চলাচলকারী যাত্রী ও যানবাহনের চালকের জিজ্ঞাসাবাদ করছেন তারা। এছাড়া জরুরি অ্যাম্বলেন্সগুলো উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি সাপেক্ষে দুই একটি পার করা হচ্ছে।
বিআইডব্লিটিসি দৌলতদিয়াঘাটের সহকারী ব্যবস্থাপক খোরশেদ আলম জানান, সরকার ঘোষিত লকডাউনের কারণে এই নৌরুটের ফেরি চলাচল সম্পূর্ণরূপে বন্ধ রাখা হয়েছে। তবে, জরুরি যানবাহন পারাপারে এখনও কোনো নির্দেশনা পাওয়া যায়নি। কর্তৃপক্ষের নির্দেশ না পাওয়া পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতদিয়া-পাটুরিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ