Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও মুফতী সাখাওয়াত হুসাইন রাজীর নিঃশর্ত মুক্তি দাবি হেফাজত মহাসচিবের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৯:৪৮ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও মুফতী সাখাওয়াত হুসাইন রাজীর নিঃশর্ত মুক্তি দাবি জানিয়েছেন হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী। একইসাথে তিনি বলেছেন, পবিত্র মাহে রমজান মাসে দেশের শীর্ষ আলেম-ওলামাকে হয়রানি মেনে নেয়া যায় না। আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আল্লামা নুরুল ইসলাম জিহাদী বলেন, মিথ্যা ও বানোয়াট মামলায় একের পর এক হেফাজতের নেতাকর্মীকে গ্রেফতার করছে সরকার। এরই ধারাবাহিকতায় বুধবার ইফতারের আগ মুহূর্তে হেফাজতের সহকারী মহাসচিব ও লালবাগ মাদরাসার মুহাদ্দীস মুফতী সাখাওয়াত হুসাইন রাজীকে গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিচয়ে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে রাত আনুমানিক ১০টার দিকে হেফাজতের আরেক সহকারী মহাসচিব, জমিয়তে উলামায়ে ইসলামের ভারপ্রাপ্ত মহাসচিব ও ইসলামবাগ মাদরাসার মুহতামিম মাওলানা মঞ্জুরল ইসলাম আফেন্দীকে তার ধানমন্ডির বাসা থেকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়।

বিবৃতিতে তিনি আরও বলেন, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও মুফতী সাখাওয়াত হুসাইন রাজী দু’জনেই দেশের শীর্ষ আলেম। তারা নিজ নিজ ক্ষেত্রে সফল ব্যক্তিত্ব হিসেবে দেশবাসীর কাছে সমাদৃত। এমন দু’জন আলেমকে মাহে রমজানের শুরুতে এভাবে গ্রেফতার করে নিয়ে যাওয়া দেশের ইসলামপ্রিয় তৌহিদী জনতার আবেগ অনুভূতিতে আঘাত করার শামিল।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৫ এপ্রিল, ২০২১, ১১:৫৩ পিএম says : 1
    লকডাউন এর অর্থ হচ্ছে হেফাজতের লোকের পতি অত্যাচার করা।হেফাজত ইসলাম যেন সংগ্রাম করার চেষ্টা না করতে পারে। সেই জন্যই লকডাউন। লক ডাউন এর পরে কি ভাবে সরকার জনগণ কে রেখবে এবং কি হেফাজত কি বসে থাকবে। মনে হয় না হেফাজত ঘরে বসে থাকবে।
    Total Reply(0) Reply
  • Mahfuzur Rahman ১৫ এপ্রিল, ২০২১, ১১:৫৯ পিএম says : 1
    এই পবিত্র মাসে উলমায়ে কেরামকে বিরক্ত করার দ্বারা আল্লাহ র গজব ডেকে আনা হচ্ছে ৷
    Total Reply(0) Reply
  • Mahfuzur Rahman ১৫ এপ্রিল, ২০২১, ১১:৫৯ পিএম says : 1
    এই পবিত্র মাসে উলমায়ে কেরামকে বিরক্ত করার দ্বারা আল্লাহ র গজব ডেকে আনা হচ্ছে ৷
    Total Reply(0) Reply
  • Abul Khair Shahjahan ১৬ এপ্রিল, ২০২১, ১২:১৫ এএম says : 1
    সত্যিকারের আলেম ছিলেন আল্লামা শফি হুজুর এখন রিপোর্টে দেখলাম হুজুরের খুনের সাথে মামুনুল হক ও বাবু নগরী জরিত সব চাইতে বড় কথা দেশের একজন শীর্ষ আলেম এর অনেক অভিসাপ নিয়েছেন তারা যার জন্য আল্লাহর গজব নাজেল হয়ে মামুনুল হক বেইজ্জত হলেন।
    Total Reply(0) Reply
  • মোঃ+দুলাল+মিয়া ১৬ এপ্রিল, ২০২১, ১২:৫৬ এএম says : 1
    আললামা সফিরকে হত্যার যে গুজব উঠেছে। আসলে সেটা সত্য নয়। এইটি সরকারের চালাকি হেফাজত কে দুই তিন ভাগে ভাগ করতে পারলে সরকারের লাভ আবার ক্ষমতায় যাওয়ার জন্য।
    Total Reply(0) Reply
  • salman ১৬ এপ্রিল, ২০২১, ৫:৫৪ এএম says : 0
    Ramadan Mash a Jara (Sorkar) ALEM der Opoman/Kosto decche, Allah tad'er Hedayat daww, R Nosib a Jodi Hedayat na thake, tobe DHONGSHO kore dawwww...ameen
    Total Reply(0) Reply
  • মোরশেদ চৌধুরী ১৬ এপ্রিল, ২০২১, ৯:৪৫ এএম says : 0
    পবিত্র রমাদান মাসে দেশের শীর্ষ আলেম ওলামাদের প্রতি সরকারের এই জুলুম,দেশের সকল ইসলামপন্থী দল ও আলেম ওলামাদের বৃহত্তর ঐক্যের সূচনা করবে ইনশাআল্লাহ। আলেমদের কে কষ্ট দিয়ে সরকার নিজেদের ইসলাম বিদ্ধেষী মনোভাব কে প্রকাশ করছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ