Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

হাফেজ্জী হুজুর (রহ.) এর খলিফা আল্লামা আব্দুল বারীর দাফনসম্পন্ন

পীর সাহেব চরমোনাই’র শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

হযরত হাফেজ্জী হুজুর (রহ.)এর বিশিষ্ট খলিফা বড় কাটারা মাদরাসার সাবেক মুহতামিম সাইনবোর্ড শান্তিধারাস্থ জামিয়া আশরাফিয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল শায়খুল হাদীস আল্লামা আব্দুল বারী (৮৫) মঙ্গলবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। বুধবার মরহুমের নামাজে জানাজা শেষে শান্তিধারাস্থ মাদরাসার পার্শ্বে তার লাশ দাফন করা হয়। মরহুমের ইন্তেকালের খবর ছড়িয়ে পড়লে সারাদেশে আলেম উলামা ও মাদরাসার ছাত্রদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহামম্দ ফয়জুল করীম শায়খে চরমোনাই মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।


নেতৃদ্বয় বলেন, প্রচারবিমুখ এ আলেমেদ্বীন অত্যন্ত সাদাসিদে জীবন যাপন করতেন। মহান রব্বুল আলামিন দ্বীনের এ মহান বুজুর্গ-এর নেককাজগুলোকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন। এছাড়া,বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলার আমির আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি ও নেজামে ইসলাম পার্টির শীর্ষ নেতা মুফতি জিয়াউল হক মজুমদার মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা আব্দুল বারীর দাফনসম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ