Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার বারহাট্টায় সাবেক ইউপি সদস্যকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

জমি সংক্রান্ত বিরোধ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১০:৪৭ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে সাবেক ইউপি সদস্য মোঃ রুবেল মিয়াকে (৪০) খুন করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টার দিকে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের ছোট কৈলাটি গ্রামে। রুবেল মিয়া কৈলাটী গ্রামের সামছুদ্দিনের ছেলে।

এ ব্যাপারে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রুবেল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে তারই চাচাতো ভাই কাইয়ুম, কাদির ও শাহজাহানদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রুবেল মিয়া বৃহস্পতিবার ইফতারের পর রাতে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে রাজনের ঘরের পেছনে পৌঁছলে তারই চাচাতো ভাইয়েরা তার পথরোধ করে ধারালো অস্ত্র নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয় এলাকাবাসী রুবেলকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ